Header Ads

স্কুল জীবনের প্রেমের কাহিনী শিমুলের By Shahadat Shipon

আমাদের ক্লাসের শিমুলের প্রেমের কাহিনী আমাদের ক্লাসে শিমুল, ইমু নামে দুইজন শিক্ষার্থী ছিল।





 একদিন ইমু শিমুলকে একটা চিঠি দিলো। সেই চিঠি দিয়েছিল শিপনের কাছে। শিপন আবার শিমুল কে দেয়। তখন তারা দুই জনে ক্লাস ৫ম শ্রেণিতে পড়ে। ছেলের পক্ষে ঘটক ছিল শিপন মেয়ের পক্ষে ঘটক ছিল রুমি। সেই চিঠি পড়ে শিমুল প্রথমে না করে তখন সেই খবর ইমুর কাছে চলে যায়। ইমু সেই খবর পড়ে অনেক কান্না করে। সেই কান্না দেখে শিমুল রাজি হয়।

প্রতিদিন স্কুলের পাশে গাছের বাগানে তাদের প্রেমের কথা আদান প্রদান হয়ে থাকে। সেই খবর ইমুর মায়ের কানে যায়। তখন তার মা ইমুকে বলে, আমি যা শুনেছি তা কি সত্য? ইমু বলে -জি মা.. তখন তার মা তাকে অনেক বকা ও মার দেয়। কয়েকদিন ইমু স্কুলে আসে না। শিমুল শিপন কে বললো ইমুর কি খবর? ইমু তো কয়েক দিন ধরে স্কুলে আসে না কেন?

 শিপন বললো - আমি তো জানি না। তখন শিমুল রুমি কে বললো - রুমি সব খুলে বললো। তাই শুনে শিমুল কয়েকদিন স্কুলে আসে নাই। বাড়িতে খাবার বন্ধ করে দিয়েছিল শিমুল। শিপন শিমুল দের বাড়িতে যাই.. তাকে স্কুলে নিয়ে আসে। এই ভাবে চলে গেল ৫ম শ্রেণি ।

৬ষ্ঠ শ্রেণির প্রথম ক্লাস। 


 শিমুল : অনেক দিন তোমাকে দেখি না

 ইমু : আমিও তো তোমাকে অনেক দিন ধরে দেখি। আমি অনেক কষ্টে ছিলাম।

 শিমুল : কেন? ইমু : তোমাকে না দেখতে পেয়ে। তোমাকে না দেখে যে আমি থাকতে পারি না।

 শিমুল : আমি তোমাকে না দেখে থাকতে পারি না জান আমার।

 ইমু : শোন, আমাকে বাড়ি থেকে অনেক চাপ দিচ্ছে তোমাকে ভালোবাসি বলে।

 শিমুল : তাহলে কি করবে এখন?

 ইমু : একটা বুদ্ধি পেয়েছি।

 শিমুল : কি বুদ্ধি?

 ইমু : আমরা ২ মাস প্রেম না করার অভিনয় করব।

 শিমুল : আমি পারব না

 ইমু : তোমাকে পারতেই হবে। না হলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে।

 শিমুল : তোমার জন্য আমি সব করতে পারব। এটা তো সামান্য একটা কাজ

 ইমু : শুনে খুশি হলাম। আচ্ছা তাহলে আজ যাই ক্লাসের সময় হয়েছে।

 শিমুল : ঠিক আছে।

3 comments:

Powered by Blogger.