Header Ads

অভাগ করা বিয়ে বাড়ির প্রেমের কাহিনী



একদিন আমি মামা তো ভাইয়ের বিয়ে তে দাওয়াত খেতে যাই। সেই দিন আমার জীবনে সবচেয়ে একটা ভালো দিন ছিল। সেই বিয়ের দাওয়াত খেতে একটা সুন্দরী মেয়ে আসছে। প্রথমে দেখেই তো আমার টান পড়েছে সেই সুন্দরী ললনা মেয়ের উপর।

মনে ভাবছিলাম কখন একটু সুযোগ হবে মেয়েটির সাথে কথা বলার সেই অপেক্ষায় ছিলাম। বিয়ে বাড়ি বলে কথা!! যেখানে মেয়েটি যায় সেখানে তার সাথে তার ছোট ভাই থাকে। কি যে করি? কিছুই মাথায় আসছে না।

আমার সাথে ছোট ভাই ছিল তাকে বললাম তুই আমাকে একটা কাজ করে দিতে পারবি? সে বললো কি কাজ ভাই? আমি বলললাম সেই মেয়েটি যে দেখছিস তার সাথে একটা ছেলে সেই ছেলেকে বললি আসো আমরা দোকানে যায়? আমার ছোট ভাই তাই করল?

 এখন একটু আমার মুখে হাসি আসল। মনে মনে ভাবলাম এখন মেয়েটির সাথে কথা বললো, মনে হালকা হালকা ভয় ছিল জীবনে কোন মেয়েকে এমন ভাবে ডাক দেয় নি। ভয় কে জয় করে মেয়ে টিকে ডাকদিয়ে বললাম, একটা কথা বলবো? মেয়ে বললো কি কথা? আমি বললাম আপনার নাম কি? মেয়েটি বললো নাম দিয়ে কাম কি? আমি বললাম এমনি দরকার। পরে বললো বৃষ্টি!!!
 আমি : বাহ! সুন্দর নাম তো।

 বৃষ্টি : আমার সাথে মজা করতেছেন ? নাম কি সুন্দর হয় নাকি?

 আমি : প্রত্যেক জিনিসের সৌন্দয্য আছে।

 বৃষ্টি : তা অবশ্যই ঠিকই বলছেন। আপনি কি করেন?

 আমি : ইঞ্জিনিয়ারে পড়ি। আপনি কি করেন?

 বৃষ্টি : আমি ইন্টার ১ম বর্ষে পড়ি। আপনি ছেলের কি হন?

 আমি : আপন ফুফাতো ভাই, আপনি?

 বৃষ্টি : আমি মেয়ের মামাতো বোন হই।

 আমি : তাহলে তো আরো ভালো

 বৃষ্টি : ভালো মানে! মাথা ঠিক আছে।

 আমি : জি, ঠিক আছে। আপনি কখন চলে যানেন।

 বৃষ্টি : আমার মার সাথে চলে যাবো।

 আমি : অহ! আপনার মোবাইল নাম্বার দেওয়া যাবে?

 বৃষ্টি : মোবাইল নাম্বার দিয়ে কি করবেন?

 আমি : একটু কথা বলতাম! দেওয়া যাবে কি?

 বৃষ্টি : পরে দিবো। এই বলে মুছকি হাসি দিয়ে চলে গেল।

কয়েক ঘন্টা পরে এসে দেখি মেয়েটি চলে গেছে। আজো সেই মেয়েটির কথা ভুলতে পারি নাই আর কোন দিন পারব না। আমার মতো ঘটনা অনেকের জীবনের সাথে মিলে।

No comments

Powered by Blogger.